যুক্তরাষ্ট্র সিরিজ থেকে ছিটকে গেলেন তাসকিন

  • ক্রীড়া ডেস্ক | সোনালী নিউজ
  • প্রকাশিত: মে ১৩, ২০২৪, ০৯:৪৪ পিএম
যুক্তরাষ্ট্র সিরিজ থেকে ছিটকে গেলেন তাসকিন

ঢাকা: তাসকিনের বিশ্বকাপ খেলা নিয়ে আছে অনিশ্চয়তা। তবে তাসকিনের জন্য শেষ মুহূর্ত পর্যন্ত অপেক্ষা করবে বিসিবি। যে কারণে বাংলাদেশের বিশ্বকাপ স্কোয়াড ঘোষণাও পিছিয়ে গেছে।

বিশ্বকাপের আগে স্বাগতিক দেশ যুক্তরাষ্ট্রের বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলার কথা রয়েছে বাংলাদেশের। তাসকিন শেষ পর্যন্ত বিশ্বকাপ স্কোয়াডে থাকলেও আমেরিকার বিপক্ষে প্রস্তুতিমূলক এই সিরিজে খেলছেন না। থাকবেন বিশ্রামে। বিসিবি সূত্রে এমন আভাসই পাওয়া গেছে।

যে কারণে নতুন করে একজন পেসারের কথা বিবেচনা করতে হবে টিম ম্যানেজমেন্টকে। সেক্ষেত্রে বিকল্প হিসেবে হাসান মাহমুদের কথা শোনা যাচ্ছে। তবে বিসিবির প্রধান নির্বাচক গাজী আশরাফ হোসেন লিপু এ বিষয়ে এখনই কোনো মন্তব্য করতে চাননি।

তিনি বলেন, 'আজকেই দল দেওয়ার কথা ছিল, তবে আমরা তাসকিনের জন্য অপেক্ষা করছি। আর নতুন করে কে আসবে এখনই বলা যাচ্ছে না। একটা প্রতিযোগিতা তো আছেই, হাসান বলেন আর সাইফউদ্দিন বলেন। আগামীকাল (মঙ্গলবার) পর্যন্ত অপেক্ষা করতে হবে।'

আগামী ১৫ মে যুক্তরাষ্ট্রের উদ্দেশে দেশ ছাড়ার কথা রয়েছে নাজমুল হোসেন শান্তদের। এরপর ২১, ২৩ ও ২৫ মে স্বাগতিক দলের বিপক্ষে তিনটি ম্যাচ খেলবে তারা। সিরিজটি খেলতে না পারলেও দলের সঙ্গে যুক্তরাষ্ট্র যাবেন তাসকিন। সেখানেই পুনর্বাসন প্রক্রিয়া হবে তার। 

এআর

Link copied!